জাতীয় শোক দিবস উপলক্ষে বন্যা দূগর্ত মানুষের মাঝে বিএমটিমটিপির ফ্রি মেডিকেল ক্যাম্প

জাতীয় শোক দিবস উপলক্ষে বন্যা দূগর্ত মাঝে বিএমটিমটিপি ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন
আজকে বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের পক্ষে থেকে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বন্যা দূগর্ত এলাকার মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে, সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চারজন চিকিৎসক প্রায় ৫ শত পরিবারের মাঝে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়েছে।
মেডিকেল ক্যাম্প উদ্ভোদন করেন ডাঃ শাহিনুল ইসলাম (শাহীন) স্বাধীনতা চিকিৎসক পরিষদ ( স্বাচীপ) এর সাধারণ সম্পাদক, গাইবান্ধা জেলা শাখা।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের সদস্য সচিব শামীম শাহ, আরো উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ন আহ্বায়ক গোলাম রসুল স্বপন, সার্বিক তত্ত্বাবাদায়নে ছিলেন মোঃ জাকির হোসেন চেয়ারম্যান, কামারজানি ইউনিয়ন পরিষদ। তিনজন চিকিৎসা সার্বখনিক চিকিৎসা সেবা দিয়েছেন তারা হলেন ডাঃ মোঃ আতিক, ডাঃ মোঃ সুমন খান, ডাঃ মোঃ মাইদুল ইসলাম।
ডাঃ শাহিন তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধু সব সময় সুবিধাবন্চিত মানুষের পাশে দাড়িয়েছেন আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর এই ধরবেন উদ্দেগ্যকে সাগত জানাই এবং চিকিৎসা সংত্রুান্ত কাজে পাশে থাকবেন বলে ব্যক্ত করেন। বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর সদস্য সচিব তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু ও উনার পরিবারের সকল সদস্যের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
জাকির হোসেন কামারজানি ইউনিয়ন এর চেয়ারম্যান তার বক্তব্যে বলেন সুবিধা বন্চিত মানুষের পাশে দাড়ানোর জন্য অশেষ ধন্যবাদ জানান এবং এই ধরনের সুবিধা যেন আমার ইউনিয়নের জনগন আরো পেতে পারে এই ব্যক্ত প্রকাশ করেন।
খারজানির চর সহ আশেপাশের চরের সুবিধা বন্চিত মানুষ চিকিৎসা সেবা পেয়ে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *